Saturday, October 1সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

ঢাকা রেঞ্জের মাসিক সভা অনুষ্ঠিত ও বিভিন্ন দিকনির্দেশনা প্রদান

হাসানুজ্জামান সুমন, বিশেষ প্রতিনিধি: ঢাকা রেঞ্জের মাসিক সভা অনুষ্ঠিত ও বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন ডিআইজি। বুধবার (২১ সেপ্টেম্বর ২০২২) ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার)এর সভাপতিত্বে রেঞ্জ কার্যালয়ের সম্মেলন কক্ষে গত জুলাই-২২ এবং আগস্ট-২২ মাসের মাসিক সভা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানের শুরুতেই ডিআইজি জুলাই-২২ মাসের ১ম স্থান অধিকারী জেলা হিসেবে গাজীপুর এবং আগস্ট-২২ মাসের ১ম স্থান অধিকারী জেলা হিসেবে নরসিংদীর নাম ঘোষণা করেন। পরে স্ব-স্ব জেলার পুলিশ সুপার গণ পুরস্কার গ্রহণ করেন। পরে জুলাই-২২ ও আগস্ট-২২ মাসের বিভিন্ন ক্যাটাগরিতে ১ম স্থান অধিকারী পুলিশ অফিসারদের নাম ঘোষণা এবং তাদেরকে ক্রেস্ট প্রদান করা হয়।
জুলাই-২২ মাসের ১ম স্থান অধিকারী সার্কেল অফিসার আজমীর হোসেন, সহকারী পুলিশ সুপার, কালিয়াকৈর সার্কেল, গাজীপুর,
১ম স্থান অধিকারী অফিসার ইনচার্জ আকবর আলী খান, অফিসার ইনচার্জ, কালিয়াকৈর থানা, গাজীপুর,
১ম স্থান অধিকারী এসআই মোহাম্মদ আবু জাফর মোল্লা, শ্রীপুর থানা, গাজীপুর,
১ম স্থান অধিকারী ডিবি অফিসার, এসআই(নিঃ)মোঃ আসাদ মিয়া, জেলা গোয়েন্দা শাখা, মানিকগঞ্জ,
১ম স্থান অধিকারী অস্ত্র ও বিস্ফোরক দ্রব্য উদ্ধারকারী অফিসার, এসআই মোঃ জামিরুল ইসলাম, জেলা গোয়েন্দা শাখা, নরসিংদী ,
১ম স্থান অধিকারী মাদকদ্রব্য উদ্ধারকারী অফিসার, এসআই(নিঃ)দীপংকর দাস, রায়পুরা থানা, নরসিংদী, ১ম স্থান অধিকারী ওয়ারেন্ট তামিলকারী অফিসার, এসআই (নিঃ)টুটুল উদ্দিন, মানিকগঞ্জ থানা, মানিকগঞ্জ, ১ম স্থান অধিকারী, এএসআই (নিঃ)আঃ রাজ্জাক, শ্রীপুর থানা, গাজীপুর,
আগস্ট-২২ মাসের শ্রেষ্ঠ সার্কেল অফিসার হিসেবে মানিকগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর) সার্কেল জনাব ভাস্কর সাহা, শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মশিউর রহমান, শ্রেষ্ঠ এসআই আব্দুর রাজ্জাক (রাজু) শ্রীপুর থানা, ও শ্রেষ্ঠ এসআই শহিদুল ইসলাম (বিপিএম) জেলা গোয়েন্দা শাখা, গাজীপুর, ওয়ারেন্ট তামিলকারী অফিসার হিসেবে এসআই মোঃ শাহজামাল, মানিকগঞ্জ থানা নরসিংদী জেলা, মাদকদ্রব্য উদ্ধারকারী হিসেবে এসআই মুক্তার হোসেন, শিবপুর মডেল থানা, নরসিংদী জেলা, অস্ত্র ও বিস্ফোরক দ্রব্য উদ্ধারকারী অফিসার হিসেবে এসআই সাদেকুর রহমান, জেলা গোয়েন্দো শাখা, নরসিংদী ও শ্রেষ্ঠ অফিসার হিসেবে এসআই মোঃ আব্দুল মালেক, শ্রীপুর থানা, গাজীপুর জেলা বিভিন্ন ক্যাটাগরিতে পুরষ্কার অর্জন করেন।
পুরস্কারপ্রাপ্ত দেরকে ঢাকা রেঞ্জের ডিআইজি শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে সকলের হাতে সম্মাননা ক্রেস্ট প্রদান ও বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন।
সভায় বিগত মাসের সংঘটিত অপরাধের পর্যালোচনামূলক আলোচনা হয়। সভায় ডিআইজি সকল ইউনিট প্রধানদেরকে সম-সাময়িক অপরাধ নিয়ন্ত্রণে আরো তৎপর থাকার নির্দেশ প্রদান করেন।
উক্ত সভায় ঢাকা রেঞ্জের ঊর্ধ্বতন কর্মকর্তা সহ সকল জেলার পুলিশ সুপারগণ উপস্থিত ছিলেন।

শেয়ার বাটন