Saturday, June 15সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

ঢাকা আহ্ছানিয়া মিশনের কোভিড ১৯ টিকা ক্যাম্পেইন উদ্বোধন

৭ আগস্ট ঢাকা আহ্ছানিয়া মিশনের স্বাস্থ্য সেক্টর পরিচালিত আরবান প্রাইমারী হেলথ কেয়ার সার্ভিসের ১১টি নগর স্বাস্থ্যকেন্দ্রে কোভিড-১৯ টিকাদান ক্যাম্পেইন উদ্বোধন করা হয়। একই সাথে ঢাকা, কুমিল্লা, রাজশাহী সিটি কপোরেশনের আরো ২৩টি ওয়ার্ডের বিভিন্ন স্কুল ও কমিউনিটি সেন্টারে নিজস্ব জনবল দিয়ে টিকাদান কার্যক্রম শুরু হয়েছে।
ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ২৪ নং ওয়ার্ডের নগর স্বাস্থ্যকেন্দ্র-৪ শহিদ নগরে কোভিড ১৯ টিকাদান ক্যাম্পেইন উদ্বোধনে উপস্থিত ছিলেন ওয়ার্ডর কাউন্সিলর মো. মোকাদ্দেস হোসেন জাহিদ, ঢাকা আহ্ছানিয়া মিশনের স্বাস্থ্য ও ওয়াস সেক্টরের পরিচালক ইকবাল মাসুদ প্রমুখ।
উল্লেখ্য, বাংলাদেশ সরকারের কোভিড-১৯ টিকাদান কার্যক্রমে ঢাকা আহ্ছানিয়া মিশনের স্বাস্থ্য সেক্টর চলতি বছরের ৭ ফেব্রুয়ারী থেকে কোভিড-১৯ টিকাদান কেন্দ্র পরিচালনা করছে। ঢাকার নগর মাতৃসদন, মিরপুর, নগর মাতৃসদন, হাজারীবাগ এবং কুমিল্লায় নগর মাতৃসদনে স্থাপিত এই টিকাদান কেন্দ্রগুলো হতে দক্ষ সেবাদান কর্মীরা টিকা প্রদান করছে।
এছাড়া গত বছরের জুন থেকে টুলটুলিপাড়া রাজশাহীতে অবস্থিত নগর স্বাস্থ্যকেন্দ্র-২ এ কোভিড-১৯ র‌্যাপিড টেস্টে (এন্টিজেন) এর মাধ্যমে করোনা পরীক্ষা করা হচ্ছে। স্বাস্থ্য অধিদপ্তর ও স্থানীয় সিটি কর্পোরেশন টিকার সরবরাহ নিশ্চিতকরনে নিরবচ্ছিন্ন ভাবে সহায়তা করছে। কেন্দ্রগুলো হতে এ পর্যন্ত ৪১,৬১৮ জন প্রথম ডোজ এবং ২০,৬৮৮ জন দ্বিতীয় ডোজের টিকা গ্রহন করেছেন।

শেয়ার বাটন