Sunday, July 14সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

জয়পুরহাটের হেরোইনসহ হত্যা মামলার আসামি গ্রেফতার

আবু রায়হান, জয়পুরহাটঃ জয়পুরহাটের কালাইয়ে হেরোইনসহ রনজু হোসেন (৪২) নামে এক হত্যা মামলার আসামিকে হেরোইনসহ গ্রেফতার করেছে জয়পুরহাট জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণঅধিদপ্তরের সদস্যরা।

গতকাল রাতে উপজেলার কালাই মোলামগাড়ী হাট গ্রামের তার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত রঞ্জু মোলামগাড়ীহাট গ্রামের নছির উদ্দিনের ছেলে

জয়পুরহাট জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী উপ পরিদর্শক
আপেল মাহমুদ জানান, এলাকার চিহ্নিত সন্ত্রাসী ও মাদক কারবারী রঞ্জু ও তার পরিবারের সদস্যরা দেশের বিভিন্ন এলাকা থেকে অবৈধ্য পথে হেরোইন, ইয়াবা, ফেন্সিডিল, মদ, ট্যাপেন্ডাডল ট্যাবলেট, গাঁজাসহ নানা ধরনের মাদকদ্রব্য সংগ্রহ করে দেশের বিভিন্ন অঞ্চলে বিক্রি করে এক সময়ের অভাবী রঞ্জুর পরিবার বর্তমানে বেশ সম্পদ ও টাকা-পয়সার মালিক যায়।

রবিবার দিবাগত রাতে রঞ্জুর রাড়িতে মাদক দ্রব্য বেচাকেনা চলছে. এমন গোপন সংবাদ পেয়ে জয়পুরহাট মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সদস্যরা তার বাড়িতে অভিযান চালায়। এ সময় মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সদস্যদের উপস্থিতি টের পেয়ে অন্যান্য মাদক কারবারিরা পালিয়ে গেলেও রঞ্জুকে ৩ গ্রাম হেরোইনসহ আটক করা হয়।

পরে তার বিরুদ্ধে মামলা করাসহ তাকে কালাই থানা পুলিশে সোপর্দ করাকালে জানাা যায়, রঞ্জু ও তার ভাইয়েরাা মাদক কারবার ছাড়াও একাধিক সন্ত্রাসী ও হত্যা মামলার আসামী। তিনি ও তার বড় ভাই লেবুসহ পরিবারের অন্যান্য সদস্যরা নিজ বাড়িতে গত ২০০৩ সালের ২ মে লেবুর স্ত্রী শাপলাকে নৃশংসভাবে পুড়িয়ে হত্যা করে। এ হত্যা মামলায় রঞ্জু ও লেবুসহ তাদেও পরিবারের অন্যান্য সদস্যরাও আসামী হলেও বর্তমানে তারা জামিনে মুক্ত আছেন।

কালাই থানার ওসি এসএম মঈন উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

শেয়ার বাটন