Thursday, April 18সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

কালুয়াহাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

মো.শাহীন‌উজ্জামান শাহীন, নিজস্ব প্রতিনিধি: আগলায় মহাকবি কায়কোবাদ বালিকা উচ্চ বিদ্যালয়ের মাঠে ৭৬ নং কালুয়াহাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ ২০২৩ অনুষ্ঠিত হয়েছে।

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবাবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলার এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট মো.মতিউর রহমান শামীম। তিনি তার বক্তব্যে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর প্রশংসা করে ২০৪১ এর স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে কোমলমতি শিক্ষার্থীদের ওপর গুরুত্ব আরোপ করেন। আজকের শিশুরা স্মার্ট বাংলাদেশের নেতৃত্ব দিবে।

শেখ হাসিনার সরকার যে উন্নয়ন ও পরিকল্পনা নিয়ে দেশকে এগিয়ে নিতে কাজ করছেন তার সুফল বাংলাদেশ পেতে শুরু করেছে। এই শিশুদের স্মার্ট করতে শিক্ষকদের ভূমিকা পালন করতে হবে। লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায় মনোনিবেশ করতে হবে। এসময় হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর কথাও স্বরণ করেন। এছাড়া স্থানীয় সাংসদ মাননীয় প্রধানমন্ত্রীর উপদেষ্টা সালমান এফ রহমান এমপি সরকারি কাজে নবাবগঞ্জের যে উন্নয়ন কাজের সহায়তা প্রদান করছেন তার জন্য মাননীয় প্রধানমন্ত্রী ও সালমান এফ রহমানের জন্য দোয়া করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

বার্ষিক পুরষ্কার বিতরণে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আগলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজহার উদ্দিন কাজল,আগলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শিরিন চৌধুরী,ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহিদুর রহমান পলাশ,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক ও ব্যবসায়ী কামরুল ইসলাম,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আগলা ইউনিয়ন আওয়ামী লীগের কোষাধ্যক্ষ মো.নজরুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী প্রবীর সাহা,আন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুবাই প্রবাসী ও বিশিষ্ট সমাজসেবক গোলাম মোস্তফা

বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য রতন সাহা, ইসরাফিল এলিট,মুন্না,বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক নজরুল ইসলাম,সহকারী শিক্ষক শহীদুল ইসলাম প্রমুখ।

শেয়ার বাটন