Saturday, January 28সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

সাতক্ষীরায় ঢাকা আহ্ছানিয়া মিশনের আয়রন রিমোভাল প্লান্ট উদ্বোধন

দেবহাটা প্রতিনিধি, সাতক্ষীরা: সাতক্ষীরার সখিপুরে ঢাকা আহ্ছানিয়া মিশনের ওয়াশ সেক্টরের আর্সেনিক—আয়রন রিমোভাল প্লান্ট (সুপেয়) পানির উদ্বোধন করা হয়েছে। সোমবার বিকালে দেবহাটার সখিপুর ইউনিয়নের অন্তর্গত কেবিএ কলেজ ও মাঝ সখিপুর নারিকেল বাগান এলাকায় ২টি পানির প্লান্ট উদ্বোধন করা হয়।
অনুষ্ঠানে দেবহাটা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সখিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ ফারুক হোসেন রতন এর সভাপতিত্বে ঢাকা আহ্ছানিয়া মিশনের আমাদের কলারোয়া প্রকল্পের সোহেল রানা বাবুর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মুজিবর রহমান।

বিশেষ অতিথির বক্তব্য দেন ঢাকা আহছানিয়া মিশনের হেলথ এন্ড ওয়াশ বিভাগের পরিচালক ইকবাল মাসুদ, প্রভাষক আবু তালেব, আশার আলোর নির্বাহী পরিচালক ও আর্সেনিক—আয়রন রিমোভাল প্লান্ট এর সভাপতি আবু আব্দুল্লাহ আল আজাদ, প্রকল্প সমন্বয়কারী শাহিন, আমাদের কলারোয়া প্রকল্পের ব্যবস্থাপক আয়ুব আলী।
এসময় উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক আব্দুল খালেক, হুমায়ুন কবির, রবিউল ইসলাম, রফিকুল ইসলাম, আসাদুল ইসলাম, রবিউল ইসলাম, ফজলুল হক, শরিফা খাতুন প্রমুখ।
আর্সেনিক—আয়রন রিমোভাল প্লান্ট (সুপেয়) পানির উদ্বোধন হওয়ায় উক্ত এলাকার দীর্ঘদিনের পানির সুপের পানির সংকট দুর হবে।

শেয়ার বাটন