Saturday, October 1সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

আইজিপি কাপ পুলিশ কাবাডি-২২ উদ্বোধন করলেন-ঢাকা রেঞ্জের ডিআইজি

হাসানুজ্জামান সুমন, বিশেষ প্রতিনিধি:রবিবার (২৮ আগস্ট ২০২২) সকালে মিরপুর পিওএম কাবাডি মাঠে এই টুর্নামেন্টে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আনুষ্ঠানিক উদ্বোধন করেন ঢাকা রেঞ্জ ডিআইজি ও বাংলাদেশ পুলিশ কাবাডি চ্যাম্পিয়নশিপ ২০২২ টুর্নামেন্ট পরিচালনা কমিটির সভাপতি হাবিবুর রহমান, বিপিএম(বার), পিপিএম(বার)। এ সময় বাংলাদেশ পুলিশের বিভিন্ন স্তরের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
কাবাডি চ্যাম্পিয়নশিপের উদ্বোধন শেষে প্রধান অতিথির বক্তব্যে ঢাকা রেঞ্জ ডিআইজি বলেন, ‘‘কাবাডি একটি অত্যন্ত আনন্দঘন ও প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ খেলা। এ খেলাটি স্বল্প খেলোয়ারের সমন্বয়ে খুব কম সময়ে সম্পন্ন হয়ে থাকে। কাবাডি আমাদের জাতীয় খেলা। গ্রামগঞ্জের যেকোন জায়গায় এ খেলাটি দেখা যায়”।প্রধান অতিথি বলেন, ‘‘টুর্নামেন্টের মাধ্যমে আমরা পুলিশ বাহিনীর মধ্য থেকে মেধাবী ও ভালো মানের খেলোয়াড় তৈরি করছি, যারা জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে কৃতিত্ব দেখাচ্ছে। পুলিশের ইউনিট পর্যায়ে কাবাডি দল গঠন করা হচ্ছে যেন ভালো খেলোয়াড় পাওয়া যায়”।
আগামী ২ সেপ্টেম্বর একই ভেন্যুতে সেমি ফাইনাল খেলা এবং ৪ সেপ্টেম্বর ফাইনাল খেলা ও বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণের মধ্য দিয়ে পর্দা নামবে বাংলাদেশ পুলিশ কাবাডি চ্যাম্পিয়নশিপ ২০২২।

শেয়ার বাটন